সংবাদ শিরোনাম :
শক্তিমান চাকমাসহ ছয়জনকে হত্যার ঘটনায় দুই মামলা

শক্তিমান চাকমাসহ ছয়জনকে হত্যার ঘটনায় দুই মামলা

শক্তিমান চাকমাসহ ছয়জনকে হত্যার ঘটনায় দুই মামলা
শক্তিমান চাকমাসহ ছয়জনকে হত্যার ঘটনায় দুই মামলা

লোকালয় ডেস্কঃ রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমা ও গণতান্ত্রিক ইউপিডিএফ প্রধান তপন জ্যোতি চাকমাসহ ছয়জনকে হত্যার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে।

৯ মে, বুধবার দুপুরে নানিয়ারচর থানায় ১১৮ জনের নাম উল্লেখ করে মামলা দুটি করা হয়।

গত ৩ মে শক্তিমান চাকমা হত্যার ঘটনায় আহত তার সহকারী রূপম চাকমা ও ৪ মে তপন জ্যোতি চাকমা হত্যার ঘটনায় তার আত্মীয় অচিন চাকমা বাদী হয়ে মামলা দুটি দায়ের করেন।

রাঙামাটির জেলার পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর কবির বলেন, ‘শক্তিমান চাকমার হত্যা ঘটনায় নিহত শক্তিমানের সহকারী আহত রূপম চাকমা বাদী হয়ে ৪৬ জনের নাম উল্লেখ করে মামলা করেন। আবার গণতান্ত্রিক ইউপিডিএফ প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ অপর চারজন হত্যাকাণ্ডের ঘটনায় তপন জ্যোতি চাকমা বর্মার আত্মীয় অচিন চাকমা বাদী হয়ে ৭২ জনের নাম উল্লেখ করে নানিয়ারচর থানায় পৃথক অভিযোগ দায়ের করেছেন।

এসপি জানান, অভিযোগ যাচাই-বাছাই করে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় বিশেষ অভিযানে পুলিশ বাঘাইছড়ি উপজেলা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির উপজেলা সভাপতি প্রভাত কুমার চাকমা ও ইউপিডিএফ সমর্থিত সাজেক ইউপি চেয়ারম্যান নেলসন চাকমাকে আটক করেছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিন হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

গত ৩ মে আততায়ীর গুলিতে রাঙামাটির নানিয়াচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা নিহত হন। এর পরদিনই গুপ্ত হামলার শিকার হয়ে নিহত হন ‘ইউপিডিএফ গণতান্ত্রিক’ দলের প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মাসহ চার পাহাড়ি ও এক বাঙালি গাড়িচালক। তারা প্রয়াত শক্তিমান চাকমার শশ্মানযাত্রী ছিলেন।

খাগড়াছড়ি থেকে একটি মাইক্রোবাস করে নানিয়ারচর আসার পথে অস্ত্রধারীরা তাদের ব্রাশ ফায়ার করে হত্যা করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com